মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৪
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

কলেজে ভর্তি হওয়া হলোনা নয়নের ঘাতক পিকাপ কেঁড়ে নিল প্রাণ।

মোঃ আফজাল হোসেন ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
কলেজে ভর্তি হওয়া হলোনা এসএসসি পাশ কামরুজ্জামান নয়নের। কলেজে ভর্তি হওয়ার জন্য সে কলেজে আসার পথে, ঘাতক পিকাপ চাঁপা দিয়ে কেড়ে নিল তার প্রাণ।
এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে, গতকাল সোমবার বেলা ১২ টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের হাসপাতাল মোড়ের নিকট দিনাজপুর-ঢাকা মহাসড়কে।
কলেজে ভর্তি হতে আসা নিহত কামরুজ্জামান নয়ন পার্বতীপুর উপজেলার আনান্দ বাজার চাকলা গ্রামের আমিনুল হকের পুত্র। সে ২০১৯ সালে সুলতানপুর পাটিকাঘাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছে।
নিহত কামরুজ্জামানের পরিবারের সদস্যরা জানায়, কামরুজ্জামান নয়ন ফুলবাড়ী শহীদ স্মৃতি আদশ ডিগ্রী কলেজে ভর্তি হওয়ার জন্য, গতকাল সোমবার বাড়ী থেকে বাইসাকেল যোগে ফুলবাড়ী শহীদ স্মৃতি আদশ ডিগ্রী কলেজে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হয়।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম জানান, নিহত কামরুজ্জামান বাইসাইকেল যোগে ফুলবাড়ী আদর্শ ডিগ্রী কলেজে যাওয়ার পথে, একই দিক থেকে আসা একটি পিকাপ পিছন দিক থেকে তাকে সজরে ধাক্কা দিলে ঘটনা স্থলে কামরুজ্জামানের মৃত্যু হয়।
এদিকে পিকাপের চাপায় ছাত্র কামরুজ্জামান নিহত হওয়ার ঘটনায় এক ঘন্টা দিনাজপুর-ঢাকা মহাসড়ক অবোরোধ করে এলাকাবাসী। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী ও ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ ফকরুল ইসলাম ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যান চলাচল শুরু হয়। দীর্ঘদিন ধরে ঢাকামোড় থেকে হাসপাতাল মোড় পর্যন্ত সড়ক দূর্ঘটনা বাড়ছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ