মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৩
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

কলাপাড়ায় গৃহবধু দোলাকে বালিশ চাপা দিয়ে হত্যা মামলায় শ্বশুড় গ্রেফতার।।

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।
পটুয়াখালীর কলাপাড়ায় সাত মাসের অন্তঃসত্বা গৃহবধু দোলা কর্মকারকে বালিশ চাপা দিয়ে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় শ্বশুড় বাবুল কর্মকারকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে প্রেরণ করা হবে বলে কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো. আসাদ জানান।
গত ২৪ মে দোলা কর্মকার বালিশ চাপা দিয়ে হত্যার পর মৃতদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচার চালায় এমন অভিযোগে দোলার মা কল্পনা রানী বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করেন। ৩০ মে দায়েরকৃত মামলায় স্বামী স¤্রাট কর্মকার, শ্বাশুড়ী সাধনা কর্মকার, শ্বশুড় বাবুল কর্মকার, ভাসুর গবিন্দ কর্মকার, মামা শ্বশুড় গৌতম কর্মকার ও মামাতো ভাই নিত্য কর্মকারকে আসামী করা হয়েছে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ