বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩০
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

কলকাতাকে হারিয়ে শীর্ষে মুম্বাই, শেষ চারে হায়দরাবাদ

2 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জিতলে টিকে থাকবে, হারলেই বিদায়ের ঘণ্টা প্রায় বেজে যাবে। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাইয়ের কাছে এমন গুরুত্বপূর্ণ ম্যাচে কি না হেরেই বসলো কলকাতা। বাঁচা-মরার লড়াইয়ে শেষ পর্যন্ত টিকে থাকতে পারল না শাহরুখ খানের দল।

শুধু হারই নয়, ৯ উইকেটের ব্যবধানে রীতিমত বিধ্বস্ত হয়েছে বলা যায়। যে কারণে রান রেটও গেছে কমে। যার ফলে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে পয়েন্ট সমান হলেও রান রেটে পিছিয়ে থাকার কারণে বিদায় নিতে হলো কেকেআরকে।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মুম্বাইকে কেবল ১৩৪ রানের লক্ষ্য দিয়েছিল কেকেআরের ব্যাটসম্যানরা। জবাবে ১৬.১ ওভারেই (২৩ বল হাতে রেখে) ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মুম্বাই।

কলকাতাকে বড় ব্যবধানে হারানোর ফলে মুম্বাইর সবচেয়ে বড় লাভ যেটা হলো, সেটা হচ্ছে শীর্ষে থেকেই শেষ চারে খেলতে যাচ্ছে তারা। চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটালসের সঙ্গে পয়েন্ট সমান ১৮ করে হলেও রান রেটের কারণে সবার চেয়ে এগিয়ে মুম্বাই। দ্বিতীয় হলো চেন্নাই। তৃতীয় দিল্লি এবং ৬ পয়েন্ট কম নিয়ে, অর্থাৎ ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ দল হিসেবে শেষ চারে উঠলো হায়দরাবাদ।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ