বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৩
হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ

কর ফাঁকির মামলায় মরিনহোর জেল-জরিমানা

5 months ago , বিভাগ : খেলাধুলা,
কর ফাঁকির মামলায় মরিনহোর জেল-জরিমানা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কর ফাঁকির মামলায় রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ হোসে মরিনহোকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন স্পেনের আদালত। কারাদণ্ডের পাশাপাশি ২.২ মিলিয়ন ইউরো জরিমানাও করা হয়েছে।

অবশ্য এ রায়ে মরিনহোকে কারাদণ্ড ভোগ করতে হবে না। কারণ স্পেনের আইন অনুযায়ী ফৌজদারি মামলা ব্যতীত প্রথমবার দুই বছর বা তার কম সময় কারাদণ্ড পেলে জেলে যেতে হয় না অপরাধীকে।

জানা গেছে, ২০১০ থেকে ২০১৩ সাল পর্যন্ত থাকা রিয়াল মাদ্রিদের সাবেক এই কোচ ২০১১ ও ২০১২ সালে ৩.৩ মিলিয়ন ইউরো কর ফাঁকি দেন।

এরপরে ২০১৬ সালে মরিনহোর কর ফাঁকির ব্যাপারটি প্রকাশ করে ‘ফুটবল লিকস’। যদিও সে সময়ে নিজের উপর ওঠা অভিযোগ অস্বীকার করেন তিনি। চক্রান্তের শিকার হয়েছেন বলে অভিযোগ উড়িয়ে দেন মরিনহো।

তবে গত বছর এ ঘটনায় মরিনহোর বিরুদ্ধে মামলা করেন স্পেনের কৌসুলিরা। এক বছর তদন্ত চলার পর গতকাল মঙ্গলবার আদালত এ রায় দেন। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ