শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:১৬
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

কক্সবাজার-৪: বিপুল ভোটে জয়ী বদীপত্নী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে নৌকায় মার্কায় নির্বাচন করে প্রায় দেড় লাখেরও বেশি ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন বর্তমান সংসদ সদস্য আবদুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তার।

তিনি পেয়েছেন এক লাখ ৯৬ হাজার ৯৭৪ ভোট। এর মধ্যে টেকনাফ উপজেলায় এক লাখ ২২ হাজার ৬৮০ এবং উখিয়া উপজেলায় ৭৪ হাজার ২৯৪ পেয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের শাহজাহান চৌধুরী পেয়েছেন ৩৭ হাজার ১৮ ভোট। তিনি টেকনাফ উপজেলায় ৮ হাজার ২১০ এবং উখিয়া উপজেলায় ২৮ হাজার ৮০৮ ভোট পান। বদীপত্নীর জয়ের ব্যবধান এক লাখ ৫৯ হাজার ৬৯৫৬ ভোট।

রোববার রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রবিউল হাসান এবং সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নিকারুজ্জমান বেসরকারিভাবে ফল ঘোষণা করেছেন।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ