মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৫
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

কওমী বোর্ডের প্রথম মির্জাপুরের সাজিদুল

2 months ago , বিভাগ : সারাদেশ,

 

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ

টাঙ্গাইলের মির্জাপুরের সাজিদুল ইসলাম (১২) কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) ৪২ তম কেন্দ্রীয় পরীক্ষায় মুমতায বিভাগের হিফজুল কোরআন বিষয়ে সারাদেশে যৌথভাবে প্রথমস্থান অধিকার করেছে।
সাজিদুল ইসলাম (১২) মির্জাপুর পৌর শহরের পোষ্টকামুরী পূর্বপাড়া গ্রামের মরহুম জামাল হোসেন বাবুলের একমাত্র ছেলে। সাজিদুল উপজেলার জামুর্কী ইউনিয়নের কাচারীবাড়ী ফোরকানিয়া ও হাফিজিয়া মাদরাসার ছাত্র। সাজিদুলের বোর্ড রোল নং: ৪০৯৪, গত ১৫ এপ্রিল অনুষ্ঠিত এবারের বেফাক-১৯ পরীক্ষায় মুমতায বিভাগসহ মোট ৬ বিভাগে দেশের ৫২৩ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। যেখানে হিফজুল কোরআন বিষয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৮ হাজার ৬ শত ১৮ জন।
জামুর্কী কাচারীবাড়ী ফোরকানিয়া ও হাফিজিয়া মাদরাসার শিক্ষা সচিব মাওলানা আবুল হাসান জানান, সাজিদুল খুবই মেধাবী। আমাদের বিশ্বাস ছিল সাজিদুল আমাদের মুখ উজ্জল করবে।
মাদরাসা প্রিন্সিপাল মাওলানা মনিরুজ্জামান বলেন, সাজিদুলের এমন ফলাফলে আমরা গর্বিত। সত্যিই ভাল ফলাফলের এই ধারাবাহিকতা বজায় রেখে সাজিদুল একদিন দেশের অনেক বড় আলেম হয়ে ইসলামের সেবা করবে এটাই আমাদের প্রত্যাশা।
সাজিদুলের মা জানান, সাজিদুলের বাবার স্বপ্ন ছিল তার ছেলে একদিন দেশের অনেক বড় হাফেজ হবে। তাই ছোট বেলায় সাজিুদলকে হাফেজি মাদরাসায় ভর্তি করে দেয়। আমি তার সেই স্বপ্ন পূরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ