বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৯
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

কওমী বোর্ডের প্রথম মির্জাপুরের সাজিদুল

3 weeks ago , বিভাগ : সারাদেশ,

 

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ

টাঙ্গাইলের মির্জাপুরের সাজিদুল ইসলাম (১২) কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) ৪২ তম কেন্দ্রীয় পরীক্ষায় মুমতায বিভাগের হিফজুল কোরআন বিষয়ে সারাদেশে যৌথভাবে প্রথমস্থান অধিকার করেছে।
সাজিদুল ইসলাম (১২) মির্জাপুর পৌর শহরের পোষ্টকামুরী পূর্বপাড়া গ্রামের মরহুম জামাল হোসেন বাবুলের একমাত্র ছেলে। সাজিদুল উপজেলার জামুর্কী ইউনিয়নের কাচারীবাড়ী ফোরকানিয়া ও হাফিজিয়া মাদরাসার ছাত্র। সাজিদুলের বোর্ড রোল নং: ৪০৯৪, গত ১৫ এপ্রিল অনুষ্ঠিত এবারের বেফাক-১৯ পরীক্ষায় মুমতায বিভাগসহ মোট ৬ বিভাগে দেশের ৫২৩ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। যেখানে হিফজুল কোরআন বিষয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৮ হাজার ৬ শত ১৮ জন।
জামুর্কী কাচারীবাড়ী ফোরকানিয়া ও হাফিজিয়া মাদরাসার শিক্ষা সচিব মাওলানা আবুল হাসান জানান, সাজিদুল খুবই মেধাবী। আমাদের বিশ্বাস ছিল সাজিদুল আমাদের মুখ উজ্জল করবে।
মাদরাসা প্রিন্সিপাল মাওলানা মনিরুজ্জামান বলেন, সাজিদুলের এমন ফলাফলে আমরা গর্বিত। সত্যিই ভাল ফলাফলের এই ধারাবাহিকতা বজায় রেখে সাজিদুল একদিন দেশের অনেক বড় আলেম হয়ে ইসলামের সেবা করবে এটাই আমাদের প্রত্যাশা।
সাজিদুলের মা জানান, সাজিদুলের বাবার স্বপ্ন ছিল তার ছেলে একদিন দেশের অনেক বড় হাফেজ হবে। তাই ছোট বেলায় সাজিুদলকে হাফেজি মাদরাসায় ভর্তি করে দেয়। আমি তার সেই স্বপ্ন পূরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ