সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪১
পলাশবাড়ী থানা পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ মহড়া অনুষ্ঠিত ডোমারে নিটল টাটা মটরস্ লিমিটেড এর গাড়ী প্রদর্শনী ও ইফতার মাহফিল। ৪৯ ‘জমিদারে’র অধীনে রাজধানী খালেদা জিয়ার পক্ষে রিটের শুনানি আজ খাদ্যপণ্যে আস্থা নেই বাধ্য হয়েই কেনা নুসরাতের সেই ভিডিও ওসির মোবাইলে করা এবার মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা

ঔষুধ নিয়ে বাড়ি ফেরা হল না সুলতানের

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সুলতান ইসলাম (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার খামারপাড়া ইউনিয়নের চেহেলগাজী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুলতান ইসলামের গ্রামের বাড়ি পার্শ্ববর্তী বীরগন্জ উপজেলার সাদুল্লাপুর এলাকায়।

নিহত সুলতানের মামাতো ভাই আনিছুর রহমান জানান, বাসা থেকে ঔষুধ নেওয়ার উদ্দেশ্যে তিনি পাকেরহাটের উদ্দেশ্যে রওনা দেন পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে ফলে ওষুধ নিয়ে বাড়ি ফেরা হলো না সুলতান ইসলামের।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা যায়, একটি পাথর বোঝাই ট্রাক নিয়ে উপজেলার কালীরবাজার দিকে আসার সময় চেহেলগাজী নামক স্থানে পিছন দিক থেকে সাইকেলকে ধাক্কা দিলে সুলতান ইসলাম সাইকেল হতে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

এসময় এলাকাবাসী পাথর বোঝাই ট্রাককে ধাওয়া দিয়ে আটক করলেও ড্রাইভার পালিয়ে যায় ।

খানসামা থানার এস আই চিত্তরন্জন রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটি আটক করে রাখা হয়েছে এবং দোষীদের শাস্তির আওতায় আনতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ