বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৩
হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ

এরশাদকে দেখতে সিএমএইচে হিরো আলম

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে থাকা বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে দেখতে গেলেন জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিতি পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম। মঙ্গলবার (০২ জুলাই) সন্ধায় এরশাদকে দেখতে গেছেনে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত-সমালোচিত অভিনেতা হিরো আলম। এসময় হিরো আলম হাসপাতালে সাবেক রাষ্ট্রপতির চিকিৎসার খোঁজ-খবর নেন। প্রতিবেদন লেখা পর্যন্ত হিরো আলম সিএমএইচে অবস্থান করছেন।

হিরো আলম বলেন, এরশাদ বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলাম প্রতিষ্ঠা করেছেন। অসংখ্য রাস্তাঘাটসহ কালভাট করেছেন। তার সময়ে তিনি অসংখ্য উন্নয়ন করেছেন। তিনি শুক্রবার সাপ্তাহিক ছুটি ঘোষণা করেছেন। আমি সকলের কাছে এই মানুষটির জন্য দোয়া চাই। তিনি যেন আবারো সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা নুরুল হক নুরু, খন্দকার জালালী, জিয়াউল হক বিপুল, উসমান আলী চেয়ারম্যান, জাতীয় সাংস্কৃতিক পার্টির মুখপাত্র ইঞ্জিনিয়ার রকি এবং জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর তুরাগ থানার সাংগঠনিক সম্পাদক লেহাজ উদ্দিন সরদারসহ অনেকেই উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ৯০ বছর বয়সী এরশাদের রক্তে হিমোগ্লোবিন স্বল্পতা আগেই ছিল, গত ২২ জুন সিএমএইচে ভর্তি হওয়ার পর তার ফুসফুসে সংক্রমণের সঙ্গে দেখা দিয়েছে কিডনির জটিলতাও।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ