বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৩
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

এবার মুখোমুখি হচ্ছেন ম্যারাডোনা-গাঙ্গুলি

2 years ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৯৮৬ ফিফা বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার সঙ্গে একটি প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। কলকাতার বারাসাতে ২ অক্টোবর ‘ম্যাচ ফর ইউনিটি’ শীর্ষক ম্যাচটি অনুষ্ঠিত হবে।

গাঙ্গুলি ছাড়াও ভারতীয় হকি দলের সাবেক অধিনায়ক ধনরাজ পিল্লাই, জনপ্রিয় বাংলা অভিনেতা আবির চ্যাটার্জি এবং দুই ক্রিকেটার মনোজ তিওয়ারি ও দীপদাস গুপ্ত ম্যাচটিতে অংশ নেবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। আগামী ২-৪ অক্টোবর ম্যারাডোনা কলকাতায় অবস্থান করবেন বলে ধারণা করা হচ্ছে।

এ ছাড়া ভারতের সাবেক ফুটবল গ্রেটরা এ ম্যাচে অংশ নেবেন। ম্যারাডোনার এ সফরের আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে শতদ্রু দত্ত জানান, ফুটবলের বাইরের তারকারা একজন একজন করে মাঠে নামবেন। হতে পারে সেটা প্রথম ৩০ মিনিটের পর। আমরা চাই প্রথমার্ধে সিরিয়াস ফুটবল খেলা হোক। ম্যারাডোনার সঙ্গে যাতে সকলের হাত মেলানো সম্ভব হয় সে ধারণা থেকেই এটা করা হচ্ছে।

 

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ