বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৩
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

একাধিক পদে নিয়োগ দেবে আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের অধীন আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের শূন্য পদগুলোয় সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর ৯টি পদে মোট ১৪ জনকে এই নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, সাঁটমুদ্রাক্ষরিক কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, লিফট অপারেটর, দপ্তরি, বুক শর্টার, রেকর্ড শর্টার ও অফিস সহায়ক।

পদসংখ্যা

মোট ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ন্যূনতম ১৮ থেকে ৩০ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ (গ্রেড-১৪, ১৬, ১৯ ও ২০) অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করা যাবে (www.nanl.gov.bd এবং http://nanl.teletalk.com.bd) এই ঠিকানায়।

আবেদনের শেষ সময় : ১২ জুন, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : http://nanl.teletalk.com.bd

বিস্তারিত বিজ্ঞপ্তিতে…

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ