বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২০
দেশের মধ্যাঞ্চলে বন্যা বাড়ছে, প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা আজ ‘বেনাপোল এক্সপ্রেস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি চূড়ান্ত প্রতি উপজেলায় মিনি স্টেডিয়াম, ডেমু ট্রেনের পরিবর্তে অন্য ট্রেন এইচএসসির ফল প্রকাশ আজ কাল এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ বন্যার পানি ঢোকায় সাঘাটায় ৪৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান বন্ধ জলঢাকায় বঙ্গবন্ধু প্রজন্মলীগ’র সাধারন সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন সবুজ আর নেই

একাধিক পদে নিয়োগ দেবে আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের অধীন আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তরের শূন্য পদগুলোয় সরাসরি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আর্কাইভস ও গ্রন্থাগার অধিদপ্তর ৯টি পদে মোট ১৪ জনকে এই নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট, সাঁটমুদ্রাক্ষরিক কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, লিফট অপারেটর, দপ্তরি, বুক শর্টার, রেকর্ড শর্টার ও অফিস সহায়ক।

পদসংখ্যা

মোট ১৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ন্যূনতম ১৮ থেকে ৩০ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।

বেতন

জাতীয় বেতন স্কেল ২০১৫ (গ্রেড-১৪, ১৬, ১৯ ও ২০) অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করা যাবে (www.nanl.gov.bd এবং http://nanl.teletalk.com.bd) এই ঠিকানায়।

আবেদনের শেষ সময় : ১২ জুন, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : http://nanl.teletalk.com.bd

বিস্তারিত বিজ্ঞপ্তিতে…

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ