বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:২৬
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

একসঙ্গে সিয়াম ও মিথিলা

3 years ago , বিভাগ : বিনোদন,

mithila-siam-binodon69-jpgw613h450নিউজডেস্ক:প্রথম একসঙ্গে অভিনয় করলেন অভিনেত্রী মিথিলা ও এ প্রজন্মের অভিনেতা সিয়াম। তাদেরকে দেখা যাবে ‘চিরকুটের শব্দ’ নামের একটি টেলিছবিতে। এবারই প্রথম দুই প্রজন্মের এ দুই অভিনয়শিল্পী একফ্রেমে এলেন।

এখানে মিথিলার চরিত্রের নাম জারা। আর সিয়াম আছেন আদি চরিত্রে। তারা দু’জন সহপাঠী। বিশ্ববিদ্যালয়ে প্রথম দিন যাওয়ার পথে বাসস্ট্যান্ডে সাক্ষাৎ হয় তাদের। জারা ও আদি একই বাসে চড়ে যায়। সেই থেকে জারার প্রতি অদ্ভুত ভালোলাগা তৈরি হয় আদির মধ্যে। কিন্তু মেয়েটার কাছ থেকে সাড়া পায় না।

একদিন আদি জানতে পারে জারা কথা বলতে পারে না, কানেও শোনে কম। এ কারণে ইয়ার এইড ব্যবহার করে। এরপর থেকে তারা কাগজে লিখে মনের কথা আদান-প্রদান করে। তবুও মেয়েটাকে মনের কথা জানায় সে। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে এর চিত্রায়ন হয়েছে।

আসাদুজ্জামান সোহাগের রচনা ও মো. মেহেদী হাসান জনির পরিচালনায় এ টেলিছবিতে আরও অভিনয় করেছেন সিয়াম নাছির, তালহা, বিরহী মোক্তার, নূর হাসান প্রমুখ। শিগগিরই একটি চ্যানেলে প্রচার হবে ‘চিরকুটের শব্দ’।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ