মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২১
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

‘এইযেল’ ধরবে সিআইডির দর্শক?

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সফলতার সাথে সুলতান সুলেমান ‘কোসেম’ সম্প্রচার শেষ হওয়ার পর এবার দর্শকদের আলোড়িত করতে দীপ্ত টিভিতে আসছে সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর ধারাবাহিক ‘এইযেল’। আগামী ১২ নভেম্বর শেষ হতে যাচ্ছে সুলতান সুলেমান ‘কোসেম’ এবং সম্ভাব্য ১৩ নভেম্বর থেকে শুরু হবে নতুন তুর্কি ধারাবাহিক ‘এইযেল’। এটি প্রচারিত হবে শনি থেকে বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০ টায়।

এ উপলক্ষে গতকাল ২৮ অক্টোবর রবিবার সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভির ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও কাজী উরফী আহমদ, অনুষ্ঠান প্রধান ফুয়াদ চৌধুরীসহ উর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মীরা।

বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় গডফাদার হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে তুরস্কের এই জনপ্রিয় ধারাবাহিক ‘এইযেল’। সংবাদ সম্মেলনে এইযেলের ১০ মিনিটের একটি ভিডিওচিত্র দেখানো হয়।

গল্পে ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার প্রেমিকা ও ঘনিষ্ট বন্ধুরা মিলে ফাঁদে ফেলে দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে ফাঁসিয়েদেয়। যাবজ্জীবন কারাদন্ডের সাজা হয় ওমরের। ঘটনাচক্রে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। প্রেমিকা এইশান, বন্ধু আলী ও জেঙ্গিযের উপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়! ওমরকে ছাপিয়ে সে হয়ে ওঠে ‘এইযেল’। শুরু হয় তার প্রতিশোধের খেলা।  কিন্তু ধীরে ধীরে দর্শককে কৌতুহলি করে তোলে নানা অজানা প্রশ্ন!

এইশান কি সত্যি ওমরকে ভালোবাসতো? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মতো এখনো সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে? যদি বা নেয় কী হবে তার পরিণাম? এইযেল কি সত্যি প্রতিশোধ নিতে চায়? নাকি তাকে অন্য কোন উদ্দেশ্যে ব্যবহার করছে আড়ালের কোন শক্তি? একের পর এক সুচতুর চাল। চাকচিক্যে ভরা অভিজ্যাত শ্রেনীর অন্তর্গত দ্বদ্ধ! আকর্ষনীয়া দুই নারী চরিত্র।

সব মিলিয়ে দর্শককের জন্য রোমাঞ্চকর একটি তুর্কি ধারাবাহিক উপহার দিতে যাচ্ছে দীপ্ত টিভি- কর্মকর্তারা অত তাই মনে করছেন। ভিডিও চিত্রে ‘এইযেল’ এর গল্পে টান টান উত্তেজনা ও গতি টের পাওয়া যায়। যার ফলে উপস্থিত অনেকেরই মত ‘এইযেল’ সুলতান সুলেমানের দর্শক হারাবে না, বরঞ্চ বন্ধ হয়ে যাওয়া ভারতীয় ধারাবাহিক সিআইডির দর্শকদের আকর্ষণ করবে, এখানে নিয়ে আসবে।

জানা গেছে,ভারতের সনি টেলিভিশনের জনপ্রিয় অপরাধভিত্তিক ফিকশন সিআইডি বন্ধ হয়ে যাওয়ার খবর সত্যি হলেও সম্পূর্ণভাবে নয়, মাত্র তিনমাসের জন্য বন্ধ হবে এই মেগা টিভি শো। এর পর সিআইডি ফিরবে নতুন ফরম্যাটে। আর বেই সুযোগটাই কাজে লাগাচ্ছে দীপ্ত টিভি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ