সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:২১
খালেদা জিয়ার পক্ষে রিটের শুনানি আজ খাদ্যপণ্যে আস্থা নেই বাধ্য হয়েই কেনা নুসরাতের সেই ভিডিও ওসির মোবাইলে করা এবার মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা প্রধানমন্ত্রী জাপান যাচ্ছেন কাল, পাঁচ প্রকল্পে মিলছে ২১ হাজার কোটি টাকা মাঝরাতে রাজু ভাস্কর্যে পদবঞ্চিতদের ফের অবস্থান রাজধানীতে তোষকে মোড়ানো নারীর লাশ, ‘প্রেমিকই’ হত্যাকারী

এইচএসসি পাসেই নিয়োগ দেবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাজস্ব খাতে স্থায়ী শূন্য পদে সর্বমোট ১৮০ জনকে নিয়োগ দেওয়া হবে। সব যোগ্য বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

হিসাব সহকারী

পদসংখ্যা

হিসাব সহকারী পদে ১৮০ জন

যোগ্যতা

যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাধারণ প্রার্থীদের বয়স ৯ এপ্রিল, ২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে একই তারিখে বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৬) হিসাব সহকারী পদের জন্য বেতন ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে (http://lged.teletalk.com.bd) অনলাইনের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।  এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ১০ এপ্রিল, ২০১৯ সকাল ৯টায় এবং শেষ সময় ২৫ এপ্রিল, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : যুগান্তর, ৬ এপ্রিল, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ