শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০২
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

এইচএসসি পাসেই নিয়োগ দেবে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের রাজস্ব খাতে স্থায়ী শূন্য পদে সর্বমোট ১৮০ জনকে নিয়োগ দেওয়া হবে। সব যোগ্য বাংলাদেশি নাগরিক বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন।

পদের নাম

হিসাব সহকারী

পদসংখ্যা

হিসাব সহকারী পদে ১৮০ জন

যোগ্যতা

যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাধারণ প্রার্থীদের বয়স ৯ এপ্রিল, ২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে একই তারিখে বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন  স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী (গ্রেড-১৬) হিসাব সহকারী পদের জন্য বেতন ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ওয়েবসাইটে (http://lged.teletalk.com.bd) অনলাইনের মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে।  এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হয়েছে ১০ এপ্রিল, ২০১৯ সকাল ৯টায় এবং শেষ সময় ২৫ এপ্রিল, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : যুগান্তর, ৬ এপ্রিল, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ