বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৭
প্রেমের টানে স্বামী-সংসার ফেলে খুলনায় জার্মান নারী যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে স্বর্ণকার নিহত পায়রা বিদ্যুৎকেন্দ্রে কর্মরত চীনা নাগরিকের মৃত্যু ক্ষতিকর প্রভাব পড়বে বিদেশি বিনিয়োগে ডুমুরিয়ার এএসআই সাময়িক বরখাস্ত ১৬ ঘণ্টা পর নদীতে ভেসে উঠল নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার

ঈদে মুক্তি পেল ৩ ছবি, শাকিবের আধিপত্য

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : এ বছরের ঈদুল ফিতরে পাঁচটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। সপ্তাহখানেক আগে প্রেম চোর ছবিটি সেই তালিকা থেকে সরিয়ে নেওয়া হয়। শেষ মুহূর্তে এসে গোয়েন্দাগিরি ছবিটিও ঈদের তালিকা থেকে বাদ যায়। এ বছরের ঈদের ছবি এখন ‘পাসওয়ার্ড’, ‘নোলক’, ‘আবার বসন্ত’। অপেক্ষা ছিল শুধু সিনেমা হল চূড়ান্ত হওয়া নিয়ে। কোন প্রেক্ষাগৃহে কোন ছবি চলবে ইতোমধ্যে চূড়ান্ত হয়ে গেছে। এবার ঈদে বরাবরের মতো শাকিবের সিনেমা প্রেক্ষাগৃহ দখল করে ফেলেছে। শাকিবের পাসওয়ার্ড সিনেমাটি দেশের ১৭২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ও নোলক ৭৫টি প্রেক্ষাগৃহে। এছাড়া আবার বসন্ত সিনেমাটি ৭ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

পাসওয়ার্ড
ছবির গল্প: অপরাধ জগতের এক ডনের সুইস ব্যাংকের অ্যাকাউন্টের পাসওয়ার্ড নিয়েই ছবির গল্প। ঘটনাক্রমে পাসওয়ার্ডটি হারিয়ে যায়। সেই হারিয়ে যাওয়া পাসওয়ার্ড হন্যে হয়ে খুঁজতে থাকেন ডন। পাসওয়ার্ড খোঁজার মিশন নিয়েই সিনেমা পাসওয়ার্ড।
অভিনয়: শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান, নাদের খান, ইমন, তনামি প্রমুখ। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু, ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারি।

আবার বসন্ত
‘আবারও বসন্ত’ নির্মাণ করেছেন পরিচালক অনন্য মামুন। বলা হচ্ছে এটি ভিন্ন ধারার চলচ্চিত্র। এর মাধ্যমে বৃদ্ধ বয়সে মা-বাবার প্রতি দায়িত্ববোধের জায়গাটা তুলে ধরা হয়েছে। এতে ৬৫ বছর পেরিয়ে আসা এক বৃদ্ধের বসন্তে (যৌবনে) ফেরার আকুতি দেখানো হয়েছে। চরিত্রটিতে দেখা যাবে নন্দিত অভিনেতা তারিক আনাম খানকে। আর তার ২৫ বছরের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। এই সিনেমা দিয়ে স্পর্শিয়ার বড় পর্দায় অভিষেক ঘটছে। ‘আবার বসন্ত’-এ আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, করভি মিজান, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালেদ প্রমুখ।

নোলক
একটি পারিবারিক আবেগের ছবি নোলক। দুটি পরিবারের গল্প নিয়ে ছবির কাহিনি। এই দুই পরিবারের মধ্যে তৃতীয় একটি পক্ষ এসে অশান্তি সৃষ্টি করে। এই ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, ববি, তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, শহীদুল আলম সাচ্চু, রেবেকা।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ