বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৪
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ঈদের শুভেচ্ছা জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টাইগার সমর্থকদের আগাম শুভেচ্ছা জানিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা। বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ থেকে বিশ্বকাপে এই জয়ের ধারা অব্যাহত রাখতে দেশবাসীর কাছে দোয়া চাইলেন অধিনায়ক মাশরাফি।

চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার ইতিহাস গড়া জয় পায় বাংলাদেশ। ঈদের আগেই প্রোটিয়াদের বিপক্ষে দুর্দান্ত জয় নিয়ে মাঠ ছাড়ায় বেশ উচ্ছ্বসিত টাইগার টিম। উচ্ছ্বাসের কমতি নেই মাশরাফিরও মধ্যেও। আর এই মাত্রা আরও একটু বেড়েছে পরিবারকে কাছে পাওয়ার পর। ঈদের ঠিক একদিন আগেই যুক্তরাজ্য পৌঁছেছেন মাশরাফির স্ত্রী ও সন্তান।
তবে এত কিছুর মধ্যেও সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানাতে ভুলেননি । সকলকে ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে জয়ের ধারা অব্যাহত রাখতে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।

আগামী ৫ জুন মাশরাফিদের দ্বিতীয় ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে। সেদিন টাইগাররা কিউইদের হারালে দেশবাসী আরেকটা ঈদ বোনাস পাবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ