মঙ্গলবার-১৮ই জুন, ২০১৯ ইং-৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫১
সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন বিকাশ-রকেটের ব্যালান্স জানাতে মোবাইল কম্পানিকে ৪০ পয়সা করে দিতে হবে বাংলাদেশি মসলা ও কৃষিপণ্যের প্রচুর চাহিদা ব্রিটেনে মানহানির দুই মামলায় খালেদার জামিন বিষয়ে আদেশ আজ ওসি মোয়াজ্জেম কারাগারে শিবগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাত্র সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ২

ঈদযাত্রায় রেলের টিকিট কিনতে কমলাপুরে জনস্রোত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরে ফিরতে আগ্রহী মানুষ অগ্রিম টিকিট কিনতে চতুর্থ দিনের মতো রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ভিড় করেছে। আজ শনিবার দেওয়া হচ্ছে ৩ জুনের টিকিট। অন্যান্য যে স্থানগুলোতে রেলের টিকিট বিক্রি করা হচ্ছে, সেসব স্থানেও ভিড় বেড়েছে আজ।

আজ শনিবার সকাল ৮টায় কমলাপুর রেলস্টেশনে প্রচণ্ড ভিড় দেখা যায়। অনেকেই গতকাল থেকে লাইনে দাঁড়িয়ে রয়েছেন টিকিট কেনার জন্য।

রাজধানীর ব্যস্ত লোকজন ঈদের একদিন আগেই বাড়ি ফেরা নিশ্চিত করতে চান। এজন্য আজ শনিবার সকাল ৯টার দিকে কমলাপুর রেলস্টেশনের নির্ধারিত নয়টি কাউন্টারে একযোগে ট্রেনের অগ্রিম টিকিট দেওয়া হচ্ছে।

কমলাপুর রেলস্টেশন থেকে ১২ ট্রেনের প্রায় ১৬ হাজারের কিছু বেশি টিকিট দেওয়া হবে। ২৬ হাজার ৭শ টিকিটের মধ্যে বাকিটা অনলাইনের জন্য বরাদ্দ রয়েছে।

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস,  রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস, বনলতা এক্সপ্রেস, সিল্কসিটি এক্সপ্রেস, চাঁপাইনবাবগঞ্জগামী পদ্মা এক্সপ্রেস, রংপুরগামী রংপুর এক্সপ্রেস, লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস, পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস, নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস, পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ও সিরাজগঞ্জ সিরাজগঞ্জ এক্সপ্রেসে মোট আসন সংখ্যা ১১ হাজার ৬৯টি।

এদিকে কমলাপুরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী ও কালোবাজারিরোধ করতে রেলওয়ে পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, আনসার, আর্মড পুলিশ ও র‌্যাবের সদস্যরা সক্রিয়ভাবে দায়িত্ব পালন করছেন। টিকিটপ্রত্যাশীদের লাইন ঠিক করতে হিমশিম খাচ্ছেন আনসার সদস্যরা।সূত্র: কালের কন্ঠ

 

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ