শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৭
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ঃ আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এ শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুরে ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মেধাবী সন্তানদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ২১ মে (মঙ্গলবার) ব্যাংক মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার ভিপি ও শাখা প্রধান আনোয়ারুল হক।
সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার অপারেশন মোঃ জহিরুল ইসলাম, সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও বিনিয়োগ ইনচার্জ মোঃ নুরে আলম, প্রকল্প কর্মকর্তা (আরডিএস) আক্কাস আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভিপি ও শাখা প্রধান আনোয়ারুল হক। এ সময় আরও বক্তব্য রাখেন জহিরুল ইসলাম, নুরে আলম, আক্কাস আলী, মোছাঃ আরজু বেগম, করিম প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে ৩৬১ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে অতিথিরা স্কুল ব্যাগ, খাতা, জ্যামিতি বক্স, ক্যালকুলেটর, কলম, টিফিন বক্স, ছাতা প্রভৃতি শিক্ষা উপকরণ বিতরণ করে। অনুষ্ঠানে হামদ ও নাত পরিবেশ করা হয়। ভিপি ও শাখা ব্যবস্থাপক আনোয়ারুল হক বলেন, এ বছর ৩৬১ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও উপ বৃত্তি দেওয়া হয়েছে। এ পর্যন্ত সদস্যদের মধ্যে বনজ, ফলদ ও ওষুধি বৃক্ষ বিরতণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ