বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৮
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ইতিহাদে রদারহ্যামকে ৭ গোল দিল ম্যান সিটি

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি দ্বিতীয় বিভাগের ক্লাব রদারহ্যাম ইউনাইটেডের জালে ৭ গোল দিয়েছে। ইতিহাদ স্টেডিয়ামে এ বিশাল জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠে গেল পেপ গার্দিওলার দল।

রোববার স্থানীয় সময় বিকালে ইতিহাদ স্টেডিয়ামে রদারহ্যাম ইউনাইটেডকে রীতিমত গোলবন্যায় ভাসিয়েছে ম্যান সিটি। ম্যাচে সিটির হয়ে ৬টি গোলই করেন ৬জন ভিন্ন ভিন্ন খেলোয়াড়। অন্য গোলটি আসে আত্মঘাতী গোলের সুবাদে।
১২ মিনিটে প্রথম গোলের দেখা পায় তারা। ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক খেলা সিটি প্রথমার্ধেই ৩-০ ব্যবধানে এগিয়ে গিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয়।

বিরতি থেকে ফিরে আরো বিধ্বংসী ম্যান সিটি। ৫৩ মিনিটে দলের হয়ে ৪র্থ গোলটি করেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল হেসুস। এবার বলের যোগানদাতা স্টার্লিং। ৭৩ মিনিটে আবারো সেই গুন্দোগান সতীর্থদের সহায়তা করেন গোল দিতে। তার ক্রস থেকে মাহরেজ সিটিকে ৫-০ ব্যবধানে এগিয়ে দেয়।

৭৮ মিনিটে গুন্দোগানের কর্নার থেকে সিটিকে ৬-০ গোলের বড় ব্যবধানের লিড এনে দেন দীর্ঘদিন পর সিটি একাদশে সুযোগ পাওয়া ওটামেন্ডি। আর ৮৫তম মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লেরয় সানে।

ইংলিশ ফুটবলের দ্বিতীয় সেরা এই প্রতিযোগিতায় শনিবার নিজ নিজ ম্যাচে জিতে চতুর্থ রাউন্ডে ওঠে ম্যানচেস্টার ইউনাইটেড, চেলসি ও আর্সেনাল।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ