বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫০
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

আড়ংকে জরিমানা করা কর্মকর্তার বদলির আদেশ স্থগিত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : রিটেইল চেইন আড়ংকে জরিমানা করা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির আদেশ স্থগিত করা হয়েছে। একইসঙ্গে তাকে স্বপদে বহালের নির্দেশ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আজ মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

উল্লেখ্য, এর আগে অতিরিক্ত দামে পণ্য বিক্রির অপরাধে আড়ং এর উত্তরা শাখাকে জরিমানা করা কর্মকর্তা মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলি করা হয়েছিল।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক থেকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন সড়ক ও জনপথ অধিদপ্তরের খুলনা জোনের এস্টেট ও আইন কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছিল।

সোমবার (৩ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখা থেকে জারি করা ও উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এক ‘স্ট্যান্ড রিলিজ’ এর মাধ্যমে তাকে ওই আদেশ দেওয়া হয়েছিল।

এরআগে মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক থেকে খুলনা জোনের সড়ক ও জনপথ অধিদপ্তরে সংযুক্ত করা হয়েছে। সোমবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

ক্রেতা ঠকানোর অভিযোগে উত্তরার অড়ং শোরুম সাময়িক বন্ধের ঘোষণা দেয় এই কর্মকর্তা। পরে প্রায় ৫ ঘণ্টা বন্ধ থাকার পর খুলে দেয়া হয় শোরুমটি।

সোমবার দুপুরে উত্তরার আড়ং শোরুমে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় এক সপ্তাহের ব্যবধানে ৭০০ টাকা মূল্যের পাঞ্জাবিতে ১৩০০ টাকার মূল্য ঝুলিয়ে বিক্রি করার দায়ে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা ও প্রতিষ্ঠানটির উত্তরা শাখা সাময়িক বন্ধ করে দেয়া হয়।কালেরকন্ঠ

গত ২৫ মে এক ক্রেতা আড়ং থেকে ৭১৩ টাকায় একটি পাঞ্জাবি কেনেন। একই পাঞ্জাবি ৩১ মে কিনতে গেলে দাম নেয়া হয় ১৩১৫ টাকা। ৬ দিনের ব্যবধানে এত দাম বাড়ানোর ব্যাখ্যা দিতে পারেনি আড়ং।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ