সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:১১
বিশ্বকাপে মিঠুনের দায়িত্ব আর চ্যালেঞ্জ ডেড বল বিতর্ক : ব্যাটিং দলকে ৭ রান পেনাল্টি দিতে বললেন শচীন আফসোস করছেন না তো রাজ? দীন মোহাম্মদ আই হসপিটালে চোখ দেখালেন প্রধানমন্ত্রী কাজের মাধ্যমে জনগণের আস্থা অর্জন করতে হবে : প্রধানমন্ত্রী সাধারণ ককটেলের থেকে শক্তিশালী ছিল বিস্ফোরণটি : ডিএমপি কমিশনার প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে বিএনপির ইফতারে দাওয়াত

আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ

4 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকোর চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ বৃহস্পতিবার। এ উপলক্ষে মরহুমের কবর জিয়ারত, মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণের কর্মসূচি নেওয়া হয়েছে।

২০১৫ সালের ২৪ জানুয়ারি কোকো মালয়েশিয়ার কুয়ালালামপুরের একটি হাসপাতালে মারা যান। ২৮ জানুয়ারি তাঁর মরদেহ দেশে এনে ওই দিনই বনানী কবরস্থানে দাফন করা হয়।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আজ সকাল সাড়ে ৯টায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা কোকোর কবর জিয়ারত করবেন। এরপর সকাল ১১টায় কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ মাহফিলে অংশ নেবেন তাঁরা।

এ ছাড়া চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে মিলাদ মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণের কর্মসূচি নেওয়া হয়েছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ