শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৪
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

আমরাই সবকছিু মাটি করে দিয়েছি : এমবাপে

3 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: সফরকারী ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে প্যারিস পিএসজি বিদায়ের ঘটনাটি স্তব্ধ করে দিয়েছে দলের ফরাসি তারকা কিলিয়ান এমবাপেকে। সপ্তাহের মধ্যভাগের ওই ঘটনায় পিএসজিকে হটিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে যায় ইংলিশ জায়ান্টরা। প্রাক দেস প্রিন্সেসে ম্যাচের ৯৪ মিনিটে মার্কাস রাসফোর্ডের পেনাল্টি থেকে নেয়া গোলের সুবাদে ৩-১ গোলে জয়লাভ করে ইউনাইটেড।

চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে হোম ম্যাচে ২-০ গোলে হারা কোন দল এই প্রথম সেটিকে অতিক্রম করে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে। টিএফ ওয়ানকে দেয়া এক সাক্ষাৎকারে পিএসজির তারকা স্ট্রাইকার এমবাপে বলেন, ‘আমি স্তব্ধ হয়ে গিয়েছিলাম। রাতে আমি ঘুমাতে পারিনি। এটি বিশ্বাস করতেই কষ্ট হচ্ছিল। ওই ম্যাচ থেকে পয়েন্ট আদায়ের জন্য আমরা কঠোর পরিশ্রম করেছি। যে কারণে আমরা খুবই হতাশ হয়েছি। এখন আমাদেরকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করতে হবে।’

নঁতের বিপক্ষে সপ্তাহের শেষ ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। তারপরও তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা লিলির সঙ্গে বড় ব্যবধান রচনা করে এগিয়ে থাকা পিএসজি যে সাত আসরের মধ্যে ষষ্ঠ বারের মত লিগ শিরোপা জয় করতে যাচ্ছে সেটি নিশ্চিত। থমাস টাচেলের দলটি ফ্রেঞ্চ কাপেরও শেষ চারে উঠেছে। তবে এমবাপের মতে মৌসুমের বাকী ম্যাচ গুলো টেনে নেয়া তাদের কাছে বেশ কঠিন মনে হচ্ছে। কারণ বুদবারের ওই ঘটনার বেদনা এখনো তাদের তাড়িয়ে বেড়াচ্ছে।

এমবাপে বলেন,’সত্যিকার অর্থে এটি মেনে নেয়াটা বেশ কঠিন। কারণ আমাদের প্রধান লক্ষ্য ছিল চ্যাম্পিয়ন্স লিগ। অসাধারণ একটি উৎসবের জন্য গোটা স্টেডিয়ামটি ছিল পরিপূর্ণ। কিন্তু আমরা সবকিছু মাটি করে দিয়েছি।’সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ