সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪০
জাতীয় ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত ফুলবাড়ী বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥ ‘মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষার ওপর জোর দিতে হবে’ রাজাকারদের তালিকা মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত: পিবিআই মিজানুর হত্যার প্রতিবাদে হত্যাকারী শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লালমনিরহাট জেলা ও দায়রা জজ সাময়িক বরখাস্ত…

আজ মুক্তি পাচ্ছে ‘পবিত্র ভালোবাসা’

8 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আজ শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে এ কে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’। এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় আসছে জনপ্রিয় জুটি ফেরদৌস-মৌসুমী। এ ছবিতে মাহিয়া মাহি জুটি বেঁধেছেন নবাগত নায়ক রোকনের সঙ্গে। ইতোমধ্যে মুক্তি পেয়েছে ট্রেলার মুক্তি পেয়েছে।

নায়ক রোকন বলেন, এ ছবিতে মৌসুমী ম্যাম আমার বড় বোনের ক্যারেক্টারে অভিনয় করেছেন। তিনি আমাকে অনেক সহায়তা করেছেন অভিনয়ের সময়। ফেরদৌস ভাইও আমার ভুল-ত্রুটি ধরিয়ে দিয়েছেন। এটি একটি তারকাসমৃদ্ধ ছবি। এর গল্পে একরকম মাধুর্য আছে, হৃদয়স্পর্শী গল্প। আমি তাদের সাথে কাজ করে শিখতে পেরেছি। মাহিও সাপোর্টিভ ছিল। আপনারা হলে গিয়ে ছবিটি দেখবেন এ প্রত্যাশা করছি।

ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক এ কে সোহেল। প্রযোজনা ও পরিবেশনায় আছে চাটগাঁ ফিল্ম প্রোডাকশন লিমিটেড। উল্লেখ্য এরপূর্বে এ কে সোহেলের ‘খায়রুন সুন্দরী’ ও ‘বাংলার বৌ’ ছবিতে দেখা গিয়েছিল মৌসুমী – ফেরদৌস জুটিকে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ