বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫২
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

আজ পাকিস্তানে খেলতে যাচ্ছেন বিজয়

2 years ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ24.কম ডেস্ক: পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ফাইনাল খেলতে পাকিস্তান যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। গতকাল শুক্রবার সন্ধ্যায় এনামুল নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

এনামুল জানান, আজ শনিবার পিএসএলের ফাইনাল খেলতে পাকিস্তানের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি থেকে তাকে অনাপত্তিপত্র (এনওসি) দেয়া হয়েছে।

প্রসঙ্গত, পিএসএলের ফাইনালে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার কথা রয়েছে বিজয়ের। এই দলে বাংলাদেশ থেকে মাহমুদউল্লাহ রিয়াদও খেলেছেন। তবে শ্রীলংকা সফরের কারণে টিম টাইগারদের সঙ্গে দ্বীপ দেশে গেছেন রিয়াদ।

আগামী ৫ মার্চ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পিএসএলের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে। শুক্রবার করাচি কিংস এবং পেশোয়ার জালমির মধ্যকার ম্যাচে জয়ী দল ফাইনালে কোয়েটার বিপক্ষে খেলবে। তবে পাকিস্তানে ফাইনাল ম্যাচ আয়োজনের কারণে অনেক বিদেশী খেলোয়াড় যেতে রাজি নন। এ অবস্থায় বিজয়কে দলে নিয়েছে কোয়েটা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ