সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:১৩
খালেদা জিয়ার পক্ষে রিটের শুনানি আজ খাদ্যপণ্যে আস্থা নেই বাধ্য হয়েই কেনা নুসরাতের সেই ভিডিও ওসির মোবাইলে করা এবার মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা প্রধানমন্ত্রী জাপান যাচ্ছেন কাল, পাঁচ প্রকল্পে মিলছে ২১ হাজার কোটি টাকা মাঝরাতে রাজু ভাস্কর্যে পদবঞ্চিতদের ফের অবস্থান রাজধানীতে তোষকে মোড়ানো নারীর লাশ, ‘প্রেমিকই’ হত্যাকারী

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে সেনা ও নৌবাহিনী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রাজধানীর গুলশান-১ এর ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট। দমকল বাহিনীকে সহায়তা করতে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে সেনাবাহিনী ও নৌবাহিনী। এছাড়া বিপুল সংখ্যক সাধারণ মানুষও আগুন নেভানোর কাজে সহায়তার হাত বাড়িয়েছে।

আজ শনিবার ভোর ৫টা ৪৮ মিনিটে এ আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার আতাউর রহমান অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রাথমিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে আগুন চারদিকে ছড়িয়ে না যায় সেজন্য ফায়ার সার্ভিস কর্মীদের সঙ্গেআগুন নেভাতে চেষ্টা চালিয়ে যাচ্ছে বহু মানুষ। যোগ দিয়েছে সেনা ও নৌবাহিনী।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শুনেছি শটসার্কিট থেকে আগুনের সূত্র ঘটেছে। ফায়ার সার্ভিস আসছে। এ মার্কেটে সব ধরনের কাগজের দোকান রয়েছে। আগুন মার্কেটের চারিদিকে ছড়িয়ে পড়ছে।

আরও বলেন, ফজরের নামাজের পরে আগুন লেগেছে। এখানে প্রচুর পানি সংকট রয়েছে।

স্কাউট ও বিভিন্ন স্বেচ্ছাসেবীরাও আগুন নেভানোর জন্য হাত বাড়িয়ে দিয়েছেন। সময় যতো গড়াচ্ছে আগুণের লেলিহান ছড়িয়ে পড়েছে। চারিদিকে কালো ধোঁয়াও ছেয়ে গেছে।

এখনো আগুনের লাগার কারণ জানা যায়নি।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ