বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩২
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

‘আগামীর নির্মাতা’ সেরা ১০ জন

2 months ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রতিভাবান তরুণ নির্মাতাদের খোঁজে মেরিল প্রথম আলো’র উদ্যোগে ফেইম ফ্যক্টরি আয়োজিত ‘আগামীর নির্মাতার’ সেরা ১০ জন বাছাই হয়ে গিয়েছে গত ২৩ মার্চ। এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন প্রক্রিয়া চলেছে ৫ থেকে ১৮ মার্চ। গত ২২ মার্চ দেশসেরা নির্মাতারা নির্বাচিত ১০০ জন তরুণ নির্মাতাদের নিয়ে ওয়ার্কশপ করেন।

ওয়ার্কশপ শেষে প্রতিযোগীদের ইন্টারভিউ সেশন অনুষ্ঠিত হয়। বিচারকদের তত্ত্বাবধানে পুরো ইন্টারভিউ প্রক্রিয়া সম্পন্ন হয়। বিচারকের দায়িত্ব পালন করেন গিয়াস উদ্দিন সেলিম, রুবাইয়াত হোসেন, অমিতাভ রেজা চৌধুরী, আবু শাহেদ ইমন, মোস্তফা সরয়ার ফারুকী এবং মেজবাউর রহমান সুমন। ইন্টারভিউ শেষে সেরা ১০ জনের নাম প্রকাশ করা হয়।
প্রতিযোগিতার বর্তমান ধাপে সেরা ১০জন প্রতিযোগীকে বিচারকদের তত্ত্বাবধানে ১০টি ফিল্ম বানাতে হবে। যেই ফিল্মের উপর বিচারক এবং দর্শকদের সম্মিলত ভোটের মাধ্যমে বাছাই করা হবে সেরা ৩ নির্মাতা। প্রতিযোগিতার পরবর্তী ধাপে নির্বাচন করা হবে বিজয়ী নির্মাতা। সেরা নির্মাতা পাবেন কান ফিল্ম ফেস্টিভাল Marché du Film-এ যাওয়ার এবং মেরিল প্রথম আলোর পুরস্কার মঞ্চে উপস্থিত থাকার সুযোগ। বিবেচনা করে করে বাছাই করা হবে সেরা ৩ নির্মাতা।

বিস্তারিত জানতে চোখ রাখুন ‘মেরিল প্রথম আলো’ ফেসবুক পেজ https://www.facebook.com/Meril.ProthomAlo//
এবং ভিজিট করুন www.merilprothomalo.comসূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ