বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪১
প্রেমের টানে স্বামী-সংসার ফেলে খুলনায় জার্মান নারী যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে স্বর্ণকার নিহত পায়রা বিদ্যুৎকেন্দ্রে কর্মরত চীনা নাগরিকের মৃত্যু ক্ষতিকর প্রভাব পড়বে বিদেশি বিনিয়োগে ডুমুরিয়ার এএসআই সাময়িক বরখাস্ত ১৬ ঘণ্টা পর নদীতে ভেসে উঠল নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ দিনাজপুরে দেশের প্রথম লোহার খনি আবিষ্কার

‘আওয়ামী লীগ চায় ঐক্যফ্রন্ট শক্তিশালী ভূমিকা পালন করুক’

1 week ago , বিভাগ : সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জাতীয় ঐক্যফ্রন্টের অভ্যন্তরীণ বিবাদের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টে ঐক্য নেই, এটি আমরা চাইনি।

আজ মঙ্গলবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে এক যৌথসভা শেষে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ঐক্যফ্রন্ট ঐক্যবদ্ধ হয়ে শক্তিশালী ও শান্তিপূর্ণ ভূমিকা পালন করুক এটিই আওয়ামী লীগ চায়।

গণতন্ত্রের জন্য বিরোধী দল থাকা অপরিহার্য উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা চাই শক্তিশালী বিরোধী দল থাকুক। এরা সরকারের ভুলত্রুটি ধরিয়ে দিক। এটি গণতন্ত্রের সৌন্দর্য।

ওবায়দুল কাদের বলেন, আজ আমাদের দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস। সেই সঙ্গে পার্লামেন্টের বাজেট অধিবেশনও শুরু হচ্ছে আজ। তাই নেত্রীর কারামুক্তি দিবসে আমরা বিশেষ কর্মসূচি রাখছি না। দলের নেতাকর্মীরা প্রিয় নেত্রীকে ফুলের শুভেচ্ছা জানাবেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ