মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৯
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

আইপিএলে পোলার্ডের নীরব প্রতিবাদ, ব্যাট উঠলো আকাশে (ভিডিও)

2 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আইপিএলের ১২তম আসরের ফাইনালে রবিবার রাতে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। ম্যাচে মুম্বাইয়ের জয়ের পথে ৪১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন দলটির ক্যারিবীয় তারকা কাইরন পোলার্ড। যার ফলশ্রুতিতে ২০ ওভারে ১৫০ রানের টার্গেট দিতে সক্ষম হয় মুম্বাই।

ম্যাচের শেষ ওভারে খেলা চলছে তখন। চেন্নাইয়ের ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো তখন বল হাতে। পর পর দুটো ওয়াইড বল করেন তিনি। ক্রিজে তখন পোলার্ড। প্রথম বল খেলার চেষ্টা করলেও দ্বিতীয় বল তিনি ছেড়ে দেন। আর এই বলটি স্পষ্ট ওয়াইড হলেও অন-ফিল্ড আম্পায়ার নীতিন মেনন ওয়াইড দেননি। যা মোটেও পছন্দ হয়নি পোলার্ডের। তিনি আকাশে ব্যাট ছুঁড়ে লুফে নেন। এবং পরের বল করার আগেই নিজের জায়গা থেকে সরে গিয়ে দাঁড়ান। এরপর বল ছোঁড়ার আগে সেখান থেকেও সরে দাঁড়ান। বিষয়টি ভালো লাগেনি আম্পায়ারের। তারা বিষয়টি নিয়ে পোলার্ডদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এবং তিনি যা করছেন সেটা যে ঠিক হচ্ছে না সেটাও বোঝানোর চেষ্টা করেন আম্পায়াররা।সূত্র: বাংলাশেদপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ