বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০১
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

আইনি ব্যবস্থা নিলে শামি বিশ্বকাপ খেলতে পারত না, দাবি হাসিনের

1 month ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতীয় দলের তারকা পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ করেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। যার জেরে একটা সময় শামির ক্রিকেট ক্যারিয়ার পড়েছিল গুমকির মুখে। কোনরকম স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিবাদ-পর্ব সামলেছিলেন শামি। এদিকে, শামির বিরুদ্ধে একের পর এক তোপ দেগে হাসিন জাহান সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছিলেন। এবার আরও একবার হাসিন জাহান শিরোনামে।

উত্তরপ্রদেশের সংবাদ মাধ্যমে হাসিন দাবি করেছেন, তার জন্যই মোহাম্মদ শামি বিশ্বকাপ খেলতে পারছে। দাম্পত্য কলহ পিছনে ফেলে বিশ্বকাপ দলে জায়গা করে নিয়েছেন শামি। কিন্তু তাঁর স্ত্রীর দাবি, তিনি সঠিক সময়ে আইনিব্যবস্থা নিলে বিশ্বকাপ খেলার সুযোগ পেতেন না ভারতীয় পেসার।

হাসিন বলেন, ”শুধুমাত্র বিশ্বকাপের জন্য আমি ওকে ছেড়ে দিয়েছি। চার্জশিট বেরিয়েছে। আমি আইনিব্যবস্থা নিলে শামিকে পাসপোর্ট জমা রাখতে হত। তাহলে শামি আর বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে যেতে পারত না। ও জাতীয় দলের হয়ে বিশ্বকাপে খেলতে যাবে বলেই আমি বাড়াবাড়ি করিনি। শামি যেন এটা ভুলে না যায়।”

হাসিন আরও দাবি করেন, তিনি কখনইও সেভাবে ক্রিকেট পছন্দ করতেন না। হাসিন বলছিলেন, শামি অনেক সময় মাঠে যেতে জোর করত। ইডেনে বেশ কয়েকবার খেলা দেখেছি। ম্যাচের প্রায় শেষ মুহূর্তে যেতাম। বিদেশেও গিয়েছি কয়েকবার। তবে ক্রিকেট নিয়ে আমার কোন আগ্রহ নেই। বিশ্বকাপে শামির খেলা দেখবেন? হাসিনের উত্তর, ও বিশ্বকাপে ভাল কিছু করলেও আমার আলাদা কোন অনুভূতি হবে না। বিশ্বকাপে ভারতের খেলা আমি হয়তো দেখব না। তবে ভারতীয় হিসাবে অবশ্যই চাইব, কোহলির হাতে কাপ উঠুক।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ