শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৪৪
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

অষ্টম শ্রেণি পাসেই আনসারে চাকরির সুযোগ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। আনসার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী সকল যোগ্য বাংলাদেশি নাগরিক আবেদন করতে পারেন।

পদের নাম

আনসার

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস হতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুকের মাপ ৩০/৩২ ইঞ্চি হতে হবে। বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। সঙ্গে আবেদনকারী প্রার্থীদের অবশ্যই অবিবাহিত হতে হবে।

বেতন

সরকার কর্তৃক নির্ধারিত বেতন-ভাতা ও অন্য সব সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ওয়েবসাইটের (www.ansarvdp.gov.bd) মাধ্যমে আবেদন করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করে ‘সাধারণ আনসার (পুরুষ) মৌলিক প্রশিক্ষণের আবেদন’ লিংকে ক্লিক করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া চলবে ৭ এপ্রিল, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ৩০ মার্চ, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ