শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩১
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

অরবিন্দ শিশু হাসপাতালে দোয় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর শহরের একমাত্র বেসরকারি শিশু হাসপাতাল অরবিন্দ শিশু হাসপাতালে প্রতিবছরের ন্যায় এবারো দোয় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া ও ইফতার মাহফিলে অরবিন্দ শিশু হাসপাতাল কার্য-নির্বাহী পরিষদের সভাপতি আব্দুস সামাদ, সহ সভাপতি সফিকুল হক ছুটু, রনজিৎ কুমার সিংহ, সুনীল চক্রবর্তী, সাধারন সম্পাদক মোঃ শামীম কবির, যুগ্ম সম্পাদক প্রকৌঃ মোঃ মোশারফ হোসেন, প্রেম নাথ রায়, কোষাধ্য আলহাজ্ব জহির শাহ্, মেডিকেল সম্পাদক মোঃ সাইদুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক শেখ আব্দুর রশিদ তোতা, শিা তথ্য ও যোগাযোগ সম্পাদক আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ, নির্বাহী সদস্য মোঃ রেজাউল করিম, কাশী কুমার দাস, এ্যাড. রফিকুল ইসলাম ঘুুটু, মোঃ শফিউল্লাহ খান, রেজওয়ান হোসেন চৌধুরী রানা, শাহিন খানসহ হাসপাতালের সাধারন সদস্যবৃন্দ, প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ, চিকিৎসকবৃন্দ ও হাসপাতালের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ গ্রহন করে। ইফতারের পূর্বে দোয়া মাহফিলে দেশ জাতি, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে এবং অরবিন্দ শিশু হাসপাতালে প্রতিষ্ঠান লগ্ন থেকে এপর্যন্ত যারা ইন্তেকাল করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করেন, আল ফালাহ্ জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ জাকারিয়া।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ