- মুক্তিনিউজ24.কম, সত্যের সাথে সারাক্ষণ - https://www.muktinews24.com -

অবশেষে মাশরাফির সাক্ষাৎ পেলেন সেই ভক্ত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নাম। মাঠ কিংবা মাঠের বাইরে তুমুল জনপ্রিয় বাংলাদেশ ওয়ানডে দলপতি। স্বাভাবিকভাবে তার ভক্ত-সমর্থকদের সংখ্যাও অগণিত। তাদের কেউ কেউ প্রিয় তারকাকে কাছ থেকে এক নজর দেখতে বা ছবি তুলতে মাঠ কিংবা বাড়ির আশপাশে ভিড় জমান। তাদের একজন প্রান্ত। ক্রিকেটার মাশরাফির সঙ্গে দেখা করার ইচ্ছা তার দীর্ঘদিনের। সেজন্য সুদূর রাজশাহী থেকে ছুটে এসেছেন ঢাকায়। অবশেষে কাছে পেলেন প্রিয় তারকার।

মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফির সঙ্গে দেখা করেছেন প্রান্ত। এ সময় মাশরাফির জন্য একটি পাঞ্জাবি উপহার দেন তিনি। ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে প্রিয় তারকার হাতে সেটি তুলে দেন এই মাশরাফি ভক্ত।
এ বিষয়ে প্রান্ত বলেন, ২০১৭ সাল থেকে মাশরাফির সঙ্গে দেখা করার চেষ্টা করলেও সম্ভব হয়ে উঠেনি। অবশেষে একজন ক্রীড়া সাংবাদিকের কল্যাণে তার সঙ্গে দেখা করার সুযোগ মিলল। সাধ পূরণ হওয়ায় খুব ভালো লাগছে।

উল্লেখ্য, কয়েক বছর আগে মাশরাফির বোলিং অ্যাকশন হুবহু নকল করে আলোচনায় আসেন প্রান্ত। তখন থেকেই মাশরাফির সঙ্গে দেখা করতে উদগ্রীব ছিলেন তিনি।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন