রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩১
সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি সরকারি নার্সদের ছুটির পেছনে লেনদেন! বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন গ্রেপ্তার প্রস্তাবিত বাজেট অর্থনৈতিক প্রবৃদ্ধিকে শক্তিশালী করবে বান্দরবানে বিএনপির চার নেতা গ্রেফতার পলাশবাড়ীর মেধাবী শিার্থী আনিকার অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অকাল মৃত্যু ডোমারে এইচ পাওয়ার মটরস্ শো-রুমের শুভ উদ্বোধন।

অবশেষে ভাঙল সেই ‘অসম প্রেম’

8 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিগবস সিজন ১২-র ‘অসম জুটি’ হিসেবে অংশ নেন ভজন সম্রাট অনুপ জালোটা ও তাঁর বান্ধবী জসলিন মাথারু। অনুপ জালোটার বয়স ৬৫ আর জাসলিনের ২৮ বছর। মানে দু’জনের মধ্যে বয়সের পার্থক্য প্রায় ৩৭ বছর। তারপরও সেটা তাদের সম্পর্কের পথে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। কিন্তু সেপ্টেম্বরের মাঝামাঝিতে শুরু হওয়া বিগবস রিয়্যালিটি শো-তে অংশ নেওয়ার মাত্র দু’সপ্তাহ পরেই ভেঙে গেল এই জুটি।

ভারতীয় গণমাধ্যমে খবর, বিগ বসের হাউজে সবই ঠিক চলছিল। বাধ সাধলো একটি ‘টাস্ক’। যেখানে অপহৃত অনুপকে বাঁচানোর জন্য জাসলিনকে বলা হয়েছিল তার জামা-কাপড় পুড়িয়ে ফেলতে। কিন্তু তিনি রাজি হননি। বান্ধবীর এই আচরণে বেশ দুঃখ পান অনুপ। এবং শেষ করে দেন তিন বছরের প্রেমের সম্পর্ক। এরপর অবশ্য অনেকেই বোঝানোর চেষ্টা করেন অনুপকে। কিন্তু কোনও ফল হয়নি।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ