সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩৮
ডোমারে নিটল টাটা মটরস্ লিমিটেড এর গাড়ী প্রদর্শনী ও ইফতার মাহফিল। ৪৯ ‘জমিদারে’র অধীনে রাজধানী খালেদা জিয়ার পক্ষে রিটের শুনানি আজ খাদ্যপণ্যে আস্থা নেই বাধ্য হয়েই কেনা নুসরাতের সেই ভিডিও ওসির মোবাইলে করা এবার মালিবাগে পুলিশের গাড়িতে বোমা হামলা প্রধানমন্ত্রী জাপান যাচ্ছেন কাল, পাঁচ প্রকল্পে মিলছে ২১ হাজার কোটি টাকা

অবশেষে আর্জেন্টিনার হয়ে অনুশীলন মেসির

2 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভেনেজুয়েলার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ উপলক্ষে আর্জেন্টাইন সতীর্থদের সঙ্গে অনুশীলন করেছেন লিওনেল মেসি। স্পেনের মাটিতে আনুষ্ঠানিকভাবে জাতীয় দলের সঙ্গে অনুশীলনে যোগ দিয়েছেন মেসি। এতে প্রায় আট মাস পর আকাশি নীল-সাদা জার্সিতে মাঠ মাতাতে যাচ্ছেন তিনি।

সোমবার রিয়াল মাদ্রিদের অনুশীলন মাঠ ভালদেবেবাসে অনুশীলন করেন আলবিসেলেস্তেরা। তাতে হাজির ছিলেন খোদ মেসি।
আগামী শুক্রবার এস্তাদিও ওয়ান্দা মেত্রোপলিতানোতে ভেনেজুয়েলার মুখোমুখি হবে আর্জেন্টিনা। আর ২৬ মার্চ মরেক্কার বিপক্ষে লড়বে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

আগামী জুনে ব্রাজিলে বসবে কোপা আমেরিকার ২০১৯ আসর। আরও একবার বড় কোনো টুর্নামেন্টের শিরোপা পাওয়ার আশায় আর্জেন্টিনা দলে ফিরেছেন মেসি। এর আগে দুইবার ল্যাতিন আমেরিকার মহাদেশীয় শ্রেষ্ঠত্ব এবং একবার বিশ্বকাপের ফাইনালে হেরে যায় খুদে জাদুকরের দল।

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নেওয়ার পর থেকে আর্জেন্টিনা হয়ে জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি মেসিকে।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ