শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩৩
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

অবতরণকালে আগুন রুশ বিমানে, নিহত ৪১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রানওয়েতে অবতরণের সময় আগুনের গ্রাসের শিকার হয়েছে রাশিয়ার এরোফ্লোত বিমান সংস্থার সুখোই সুপারজেট যাত্রীবিমান। দুর্ঘটনায় নিহত হয়েছেন ৪১ জন আরোহী। এই খবর জানিয়েছে রাশিয়ার সংবাদসংস্থাগুলো।

রবিবার উত্তর-পশ্চিম রাশিয়ার শহর মারমান্‌স্কের শেরেমেতিয়েভো আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণের সময় আচমকা আগুন লাগে সুখোই সুপারজেট বিমানের পিছনের অংশে। বিমানটিতে মোট ৭৮ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। রাশিয়ার সরকারি টিভি চ্যানেলে প্রচারিত ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে, বিমানের লেজের উপর দিক থেকে ঘন কালো ধোঁয়া বের হচ্ছে।
রানওয়েতে দাঁড়ানো বিমানটিতে এরপর দাউদাউ করে আগুনের শিখা জ্বলতে দেখা যায়। দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে তড়িঘড়ি যাত্রী ও বিমানকর্মীদের নামিয়ে আনার চেষ্টা হয়। কিন্তু এত চেষ্টা সত্ত্বেও নিহত হন ৪১ জন আরোহী, জানিয়েছে তাস।
আহত যাত্রীদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের অবস্থা সংকটজনক। দুর্ঘটনার কারণ অসুসন্ধানে তদন্তের উদ্যোগ নিয়েছে রাশিয়ার বিমান মন্ত্রণালয়।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ