বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৩
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

‘অপর্যাপ্ত ব্যবস্থাপনা’র অভিযোগে বার্সাকে জরিমানা

1 month ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: উয়েফার বেঁধে দেওয়া নিয়ম অনুযায়ী ম্যাচ আয়োজন করতে ব্যর্থ হওয়ায় বার্সেলোনাকে জরিমানা করা হয়েছে। উয়েফার নিয়ম নীতির ১১(১) অনুচ্ছেদ অনুযায়ী যেটাকে ‘অপর্যাপ্ত ব্যবস্থাপনা’ বলে উল্লেখ করা হয়েছে।

গত ১১ ডিসেম্বর গ্রুপ পর্বের ম্যাচে টটেনহামের মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। ওই ম্যাচে উয়েফার নিয়ম অনুযায়ী ম্যাচ আয়োজন করতে ব্যর্থ হয়েছিল বার্সা। আর সে অপরাধের জন্য উয়েফা শৃঙ্খলা কমিটি বার্সাকে ২০ হাজার ইউরো জরিমানা করেছে।

একই অপরাধের জন্য শাস্তি পাওয়া দল শুধু বার্সা নয়, এ তালিকায় নাম রয়েছে এবার চ্যাম্পিয়নস লিগে ইতিহাস তৈরি করা ডাচ ক্লাব আয়াক্স, পোর্তো, টটেনহাম।

উয়েফার রুলস রেগুলেশন কমিটির বেধে দেওয়া নিয়ম লঙ্ঘন করায় এই বিভিন্ন শাস্তির সম্মুখীন হয়েছে ক্লাবগুলো।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ