শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৪
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

‘অনৈতিক’ সম্পর্কের গল্প নিয়ে ‘ঘুণ’

3 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিক্রম, পুনম, সিমি, জয়, বিনীতা, অমিত-এই ছয় জনের মধ্যেই আবৃত সম্পর্ক। সম্পর্কের সুঁতো এদিক থেকে ওদিক হলেই তাতে ঘুণ ধরবে। তৈরি হবে মান-অপমান, অভিমান, ভালোবাসার বেড়াজাল। আর এই চিত্রনাট্যই পর্দায় নিয়ে আসছেন পরিচালক শুভ্র রায়। অভিষেক এই পরিচালকের ছবির নাম ‘ঘুণ’।

বিক্রমের স্ত্রী মারা যাওয়ার পর অফিসের সহকর্মী পুনমের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ায় সে। এদিকে একমাত্র মেয়ে সিমির ছবিতে অভিনয় নিয়ে আপত্তি। মেয়েকে শায়েস্তা করতে অর্থনৈতিক সাহায্য বন্ধ করে দেয় বিক্রম। মেয়েও দমবার পাত্র নয়, জীবনধারণ করতে এসকর্ট সার্ভিসের অংশ হয় সে।

সেখানেই সিমির দেখা হয় অমিতের সঙ্গে। এইভাবেই ঘটনাচক্রে চিত্রনাট্যে প্রবেশ জয় ও বিনীতার। প্রত্যেক কোথায় গিয়ে একটি সুতোয় বাঁধা পড়ে তাই দেখা যাবে ছবিতে। ‘ঘুণ’-এ অমিতের চরিত্রে অভিনয় করছেন সমদর্শী দত্ত। সিমির ভূমিকায় দেখা যাবে অনুশা বিশ্বনাথনকে।

ইতোমধ্যেই হয়ে গিয়েছে ছবির লুক সেট। এছাড়াও ছবিতে রয়েছে সৌরভ দাস, পৌমলি দাস ও কৌশিক ঘোষ। সবকিছু ঠিকঠাক থাকলে এই বছরেই মুক্তি পাবে ‘ঘুণ’।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ