বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:০৩
ছাতকে দু’পক্ষের সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত ৪০ ছাতকের প্রয়াত সংবাদিক চান মিয়ার প্রথম মৃত্যুবার্ষিকী আজ গোবিন্দগঞ্জে পানিতে ডুবে চার বছরের শিশুর মৃত্যু গাইবান্ধার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভটি অযত্ন অবহেলায় তিগ্রস্ত হচ্ছে গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ নিহত সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি

অনুষ্কার জন্যই কোহলি এখন ধীরস্থির

2 years ago , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  অনুষ্কার জন্যই বিরাট কোহলি এখন ধীরস্থির মানুষ হয়ে উঠছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে এমন দাবি করেছেন ভারত অধিনায়ক।
একটি অনুষ্ঠানে এসে অনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলার পাশাপাশি প্রাক্তন সতীর্থ জাহিরের প্রশংসা করেন কোহলি। অনুষ্কার জন্যই কোহলি এখন ধীরস্থির মানুষ হয়ে উঠছেন বলে দাবি করেছেন ভারত অধিনায়ক। কোহলিকে বলতে শোনা গেছে, একটা সময়ে অনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন জাহির। তার সঙ্গে অনুষ্কার সম্পর্কের নেপথ্যে বড় ভূমিকা ছিল জাহিরের।
ভারত অধিনায়ক জানান, সম্পর্কের কথা নিয়ে তিনি প্রথমে তার আইপিএল সতীর্থের সঙ্গেই কথা বলেছিলেন। সেই সময়ে জাহির তাকে সম্পর্কের কথা না লুকনোর পরামর্শ দিয়েছিলেন। বিরাট জানিয়েছেন, জাহির আমাকে বলেছিল, তুমি যদি এটা লুকাও, তাহলে তোমার ওপরই চাপসৃষ্টি হবে। তুমি একটা সম্পর্কে রয়েছ, কোনো ভুল করোনি। কোহলি স্বীকার করেন, জাহির তাকে সঠিক পরামর্শ দিয়েছিলেন। তিনি ওই পরামর্শ পালন করে এসেছেন।

সূএ:  দৈনিক ইত্তেফাক

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ