মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০২
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

অজিদের হোয়াইটওয়াশ করেই ছাড়ল পাকিস্তান

9 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: স্মিথ-ওয়ার্নার বিহীন অস্ট্রেলিয়ার ছন্নছাড়া অবস্থা এখনও কাটেনি। পাকিস্তানের বিপক্ষে অ্যাওয়ে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে অ্যারন ফিঞ্চের দল। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ৩৩ রানে জিতেছে পাকিস্তান। ১৫০ রান তাড়ায় পাঁচ বল বাকি থাকতে ১১৭ রানে গুটিয়ে যায় অস্ট্রেলিয়া।

রবিবার দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে শাহিবজাদা ফারহানের সঙ্গে ৯৩ রানের ওপেনিং জুটি গড়েন হাফ সেঞ্চুরিয়ান বাবর আজম। ৩৮ বলে ৩৯ রান করা ফারহানকে ফিরিয়ে শুরুর জুটি ভাঙেন ন্যাথান লায়ন। ৪০ বলে ৫ চার ও ১ ছক্কায় ৫০ রান করা বাবরকে বোল্ড করেন অ্যান্ড্রু টাই। শেষের দিকে মোহাম্মদ হাফিজের ২০ বলে ৩২* আর শোয়েব মালিকের ১২ বলে ১৮ রানের ইনিংসে লড়াকু সংগ্রহ পায় স্বাগতিকরা। ৬ রানে ২ উইকেট নেন অস্ট্রেলিয়ার মিচেল মার্শ।

জবাবে ব্যাটিংয়ে নেমে ইমাদ ওয়াসিমের প্রথম ওভার থেকে দুটি করে ছক্কা-চার মেরে উড়ন্ত সূচনা এনে দেন অ্যালেক্স ক্যারি। কিন্তু পরের ওভার থেকেই ধস নামে অজিদের ব্যাটিং লাইনআপে। দ্রুত ফিরে যান অ্যারন ফিঞ্চ এবং ক্যারি। শাদাব খানের বলে ক্যাচ দিয়ে মাত্র ১৫ রানে আউট হন হার্ডহিটার খ্যাত ক্রিস লিন। সিরিজে তৃতীয়বারের মতো রান আউট হন বেন ম্যাকডারমট। এই যাওয়া আসার মিছিলে ১৯.১ ওভারেই থামে অজিরা। ১৯ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা লেগ স্পিনার শাদাব খান।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ