শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫২
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

অঙ্কুশ-নুসরাত ফারিয়া ফের

2 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমায় কলকাতার নায়ক অঙ্কুশ ও বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ফারিয়া প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন । ২০১৫ সালে মুক্তি পায় তাদের অভিনীত এই ছবিটি। এই জুটি ফের এক হতে চলেছেন তারা। একটি রোমান্টিক গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

নতুন এই ছবিটি প্রযোজনা করবে শাপলা মিডিয়া। এটি পরিচালনা করবেন বাংলাদেশের পরিচালক উত্তম আকাশ ও কলকাতার পরিচালক বাবা যাদব। আপাতত খবর এতটুকুই। এখনই এর বেশি কিছু বলতে চান না শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

তিনি বলেন, আমরা কলকাতার অঙ্কুশ ও নুসরাত ফারিয়াকে নিয়ে নতুন একটি ছবি করার পরিকল্পনা করেছি। শিগগিরিই ছবিটির বিষয়ে বিস্তারিত জানাবো। পরিচালকদ্বয় ও অঙ্কুশ-ফারিয়ার সাথে কথা হয়েছে। সবাই গল্পটি পছন্দ করেছেন।

পরিচালনায় উত্তম আকাশের সঙ্গে কলকাতার বাবা যাদব কেন? এ বিষয়ে জানতে চাওয়া হলে সেলিম খান বলেন, ছবিটি আমাদের দেশের হলেও কিছু টেকনিক্যালি কারণে বাবা যাদবও এর সঙ্গে থাকবেন। সবকিছু ঠিক থাকলে শিগগিরই আমার ছবিটির শুটিং শুরু করবো।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ