রবিবার,২৬শে মার্চ, ২০১৭ ইং,১২ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৭
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঝিনাইগাতীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত এইচএসবিসি ব্যাংকে আকর্ষণীয় পদে চাকরি করুন রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতাদিবস পালিত মার্কেটিংয়ে ক্যারিয়ার গড়ুন ব্রিটিশ আমেরিকান টোবাকোয় পার্বতীপুরে মহান স্বাধীনতা দিবস পালিত ইসলামী ব্যাংকের স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সৈয়দপুরে ৮টি পয়েন্টে জুয়া ও নেশার আসর জমজমাট

22-122মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে ৮টি পয়েন্টে জুয়া ও নেশার আসর জমজমাটভাবে চলছে। কিছু অসাধু পুলিশ ও কতিপয় সংবাদকর্মীর সহযোগিতায় বাদশা নামে জনৈক ব্যক্তি শহরের ৮টি পয়েন্টে দিনে ও রাতে দীর্ঘদিন ধরে জমজমাটভাবে জুয়া ও নেশার আসর চালিয়ে আসছে। এসব আসরে আসক্ত হয়ে উঠতি বয়সের তরুণ ও শ্রমিকরা সর্বশান্ত হয়ে পড়েছে। এসব আসরে নেশায় উঠতি বয়সের তরুণর ও শ্রমিকরা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ায় এলাকায় চুরি, ছিনতাইসহ নানান অপরাধমূলক কর্মকান্ড করছে।
উল্লেখিত ৮টি পয়েন্টই হলো সৈয়দপুর থানা থেকে ১০০ গজ উত্তরে আতিয়ার কলোনী রেলওয়ে কোয়ার্টার, মুন্সিপাড়া নিমবাগান, গোলাহাট কবরস্থান, হাতিখানার মাছুয়াপাড়া, রেলওয়ে অফিসার কাবের পাশের ফাঁকা মাঠে, কুন্দলের শ্বসানঘাট, জসিম বাজার নদীর ধারে, কামারপুকুর, বোতলাগাড়ী, বাঙ্গালীপুর ক্যানেলের ধারে, শহরের রেললাইনের দুধারে, লণপুরসহ কয়েকটি পয়েন্টে এসব জুয়ার আসর বসছে। এসবের মূল হোতা বাদশা, রাজু। এলাকাবাসীর অভিযোগ করে স্থানীয় সাংবাদিকদের বলেন, সন্ধ্যার পরে জুয়ার ও নেশাখোরদের দৌরাত্ম এতো বেড়েছে যে, মা-বোনেরা রাস্তায় বের হতে ভয় পায় এবং ছিনতাইয়ের মতো ঘটনা অহরহ ঘটছে। এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, জুয়া খেলা হচ্ছে আমি জানিনা। খোঁজ নিয়ে জানাবো।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ