বৃহস্পতিবার,৩০শে মার্চ, ২০১৭ ইং,১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪০
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ ঝিনাইদহে ভিক্ষুকদের পুর্ণবাসন করার লক্ষ্যে উপকরণ বিতরণ লালপুরে দুদকের দুর্নীতি বিরোধী পোস্টার প্রদর্শনী ঝিনাইগাতীতে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠিত সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -প্রধানমন্ত্রী দিনাজপুরে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিংড়া পৌরসভার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভা

শৈলকুপার আবাইপুর যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা

shailkupa-abaipur-trajedi-programme-pic-14-10-16-1

এইচ.এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) থেকে :
১৯৭১ সালের ১৪ অক্টোবর আবাইপুর যুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহের শৈলকুপার আবাইপুর ইউনিয়ন পরিষদ চত্বরে শুক্রবার দুপুরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শৈলকুপা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আব্দুল হাই।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপিসহ জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস। উপস্থাপনা করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিথা।
আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধাদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

মুক্তিযুদ্ধ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ