বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৬
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

দিনাজপুরে বিশ^ সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিশ^ সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত হয়েছে।
শনিবার বেলা ১১টায় দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয় হতে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। দুপুর ১২টায় দিনাজপুর শিশু একাডেমী অডিটোরিয়ামে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সাদাছড়ি বিতরণ করা হয়।
জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে আলোচনা সভায় জেলা সমাজসেবা উপ-পরিচালক ষ্টিফেন মর্মুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু রায়হান মিঞা। “সাদাছড়ি হোক আত্মনিভর্রশীলতার প্রতীক” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে এবং স্থানীয় ৩৬টি স্বেচ্ছাসেবী সংস্থা ও সংগঠন সমূহের সহযোগিতায় আলোচনা সভা ও দিবসটি পালিত হয়। সমাজসেবা সহকারী পরিচালক মোঃ আবু বক্কর সিদ্দিকের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) মোঃ আসাদুজ্জামান আসাদ, পল্লীশ্রী’র প্রোগ্রাম ম্যানেজার সুরাইয়া আক্তার, বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদের নির্বাহী সদস্য মোঃ শফিকুল ইসলাম প্রমূখ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ