শনিবার,২৫শে মার্চ, ২০১৭ ইং,১১ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৫
আজ সাকিবের শুভ জন্মদিন ‘গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সর্বাত্মক উদ্যোগ নেওয়া হয়েছে’ তিস্তা চুক্তি এবার না হলেও কিছুদিন পরে হবে: কাদের কানাডার পার্লামেন্টে ইসলামোফোবিয়া বিরোধী প্রস্তাব পাস ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০ চকরিয়ায় বাস-ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-৬ মানিকগঞ্জে বিশ্ব যক্ষ্মা দিবস

চাকরি জাতীয় সঞ্চয় অধিদপ্তরে

photo-1476342003মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আট ধরনের পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় সঞ্চয় অধিদপ্তর। মোট ৫৮ জনকে পদগুলোতে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে :

হিসাবরক্ষক পদে সাতজন, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে চারজন, উচ্চমান সহকারী পদে চারজন, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে দুজন, গাড়িচালক পদে একজন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২৮ জন, ডাটা এন্ট্রি অফিসার পদে দুজন, অফিস সহায়ক পদে ১০ জন।

পদগুলোতে মর্যাদা অনুযায়ী আবেদন করতে পারবেন অষ্টম শ্রেণি থেকে স্নাতক পাস প্রার্থীরা। পদগুলোতে বেতন দেওয়া হবে আট হাজার ২৫৫ থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদগুলোতে আবেদন করতে পারবেন ১৮ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা। তবে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা ৩২ বছর।

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদনপত্র গ্রহণ করা হবে ১০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে দৈনিক জনকণ্ঠ পত্রিকায় ৬ অক্টোবর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ