বৃহস্পতিবার,৩০শে মার্চ, ২০১৭ ইং,১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩২
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ ঝিনাইদহে ভিক্ষুকদের পুর্ণবাসন করার লক্ষ্যে উপকরণ বিতরণ লালপুরে দুদকের দুর্নীতি বিরোধী পোস্টার প্রদর্শনী ঝিনাইগাতীতে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠিত সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -প্রধানমন্ত্রী দিনাজপুরে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিংড়া পৌরসভার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভা

ঠাকুরগাঁওয়ে পূজা মন্ডপে শীলতাহানির অভিযোগে চার যুবকের কারাদন্ড

thakurgaon_99384
আারমান হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁওয়ে পূজা মন্ডপে শীলতাহানির অভিযোগে চার যুবককে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার রাতে ওই চার যুবককে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহার এ কারাদণ্ডাদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন: আউয়ালিয়াপুর ইউনিয়নের শাসলা পিয়ালা গ্রামের শ্রী বিমল (২০), একই গ্রামের রমজান (২৮), আলম হোসেন (২৭) ও খামেদুল ইসলাম (২২)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহার বলেন, ভ্রাম্যমান আদালতের আটককৃত চার যুবক তাদের দোষ স্বীকার করলে বিমল, রমজান, আলমকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও খাদেমুলকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপালপুর বানিয়াপাড়া মন্ডপে তিন যুবক কিশোরীদের শীলতাহানির চেষ্টা করে। এ অভিযোগে ওই তিন যুবককে আটক করা হয়। একই অভিযোগে সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল পুজা মন্ডপ থেকে আরেক যুবককে আটক করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ