বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৩
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

পুজা ও আশুরার জন্য হিলিস্থলবন্দর ৭ দিন বন্ধ

dinazpur-mapদিনাজপুর প্রতিনিধি ॥ শনিবার থেকে দেশের অন্যতম স্থলবন্দর হিলিতে ৭ দিনের জন্য আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকবে।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলির কাষ্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন জানান, হিন্দু সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা এবং পবিত্র আশুরা উপলক্ষে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ীদের যৌথ আলোচনার ভিত্তিতে শনিবার থেকে ১৪ অক্টোবর পর্যন্ত হিলিস্থলবন্দরের সকল প্রকার আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৫ অক্টোবর থেকে যথারীতি বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু হবে।
তবে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের অফিসার ইনচার্জ মো. রফিকুজ্জামান জানান, আমদানী-রপ্তানী কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ থাকলেও পাসপোর্টধারী উভয়দেশের নাগরিকেরা যাতায়াত করতে পারবেন।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ