বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২০
সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ লালপুরে বরণ, বিদায়, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝিনাইগাতীতে ইভটিজিং এর অভিযোগে যুবকের কারাদন্ড

দুর্গাপূজার নাটকেও ঊর্মিলা

file-3মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিভিন্ন উৎসব-পার্বণ মানেই ঊর্মিলা শ্রাবন্তী করের একাধিক নাটকে উপস্থিতি। গেল কোরবানির ঈদেও তার অভিনীত বেশকিছু নাটক ও টেলিছবি প্রচার হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার দুর্গাপূজার নাটকেও থাকছে ঊর্মিলার উপস্থিতি। এরই মধ্যে দুটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। এর একটি হলো সুমন ধরের পরিচালনায় ‘তিথির অতিথি’ এবং অন্যটি অঞ্জন আইচের ‘রোদ্দুর অথবা আয়না’। নাটক দুটির একটিতে জোভান ও অন্যটিতে নাঈম তার সহশিল্পী হিসেবে রয়েছেন। এগুলোতে অভিনয় প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ঈদ উৎসবের মতো দুর্গাপূজাতেও বেশ কিছু নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এরই মধ্যে দুটির কাজ শেষ হয়েছে। বেশ উপভোগ্য গল্প দুটি। আশা করছি ঈদের মতো পূজায়ও দর্শকের ভালোলাগা কিছু কাজ উপহার দিতে পারবো।
এদিকে অন্য বছর পূজায় বাংলাদেশে থাকলেও এবার কলকাতায় উৎসব উদযাপন করবেন ঊর্মিলা। সেখানে পুরো পরিবার একসঙ্গে বিশেষ এই উৎসবে সময় কাটাবেন। তবে সবাই আগে চলে গেলেও ঊর্মিলা যোগ দেবেন অষ্টমীতে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ