রবিবার,২৬শে মার্চ, ২০১৭ ইং,১২ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৩
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ঝিনাইগাতীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত এইচএসবিসি ব্যাংকে আকর্ষণীয় পদে চাকরি করুন রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতাদিবস পালিত মার্কেটিংয়ে ক্যারিয়ার গড়ুন ব্রিটিশ আমেরিকান টোবাকোয় পার্বতীপুরে মহান স্বাধীনতা দিবস পালিত ইসলামী ব্যাংকের স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

সৈয়দপুরে শতাধিক গাড়ি ভাংচুর, সড়ক অবরোধ

dsc01310
মো. জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুরে বুধবার দুপুরে (৫ অক্টোবর) পিকআপ নিয়ে আসা এক ব্যবসায়ীকে মারপিট ও ইজিবাইক চালককে গেস্খফতারকে কেন্দ্র প্রায় শতাধিক ইজিবাইক ও ২০/২৫টি পিকআপ ভাংচুরের ঘটনা ঘটেছে। প্রতিবাদে শ্রমিকরা সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক অবরোধ করায় রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, নীলফামারী, রংপুর রুটে ২ ঘন্টা সকল প্রকার যান চলাচল বন্ধ থাকে।
জানা যায়, দিনাজপুরের বালুয়াডাঙ্গার মোস্তাফিজুর রহমান মুক্তা নামে এক ব্যবসায়ী পিকআপ নিয়ে মালামাল নেওয়ার জন্য শহরের গোলাহাট এলাকায় আসেন। এসময় ইজিবাইক চালকরা কথাকাটাকাটির এক পর্যায়ে ব্যবসায়ীকে বেদম মারপিট করে গুরুতর জখম করে। ওই ব্যক্তিকে স্থানীয় ১শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবরটি পিকআপ-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নে পৌঁছলে এলাপাথারি ইজিবাইক ভাংচুর শুরু করে। এতে প্রায় শতাধিক ইজিবাইক ভাংচুর করা হয়। প্রতিবাদে ইজিবাইক চারকরাও ২০/২৫টি পিকআপ ভাংচুর করে।
ঘটনার পর পরই থানা পুলিশ ইজিবাইক চালক ও ইজিবাইক চালক সমিতির সাংগঠনিক সম্পাদক মমতাজ আলীকে (৪৫) গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার জের ধরে উত্তেজনা দেখা দেয় এবং দুপক্ষই লাঠিসোডা হাতে মহড়া দেয়। ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে শ্রমিকরা রাস্তার উপর ট্রাক- বাস রেখে অবরোধ করে। ফলে প্রায় দু’ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ