বৃহস্পতিবার,৩০শে মার্চ, ২০১৭ ইং,১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৮
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ ঝিনাইদহে ভিক্ষুকদের পুর্ণবাসন করার লক্ষ্যে উপকরণ বিতরণ লালপুরে দুদকের দুর্নীতি বিরোধী পোস্টার প্রদর্শনী ঝিনাইগাতীতে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠিত সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -প্রধানমন্ত্রী দিনাজপুরে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিংড়া পৌরসভার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভা

বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ৫

bagura-map_37304মুক্তিনিউজ24.কম ডেস্ক: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় মোকামতলা এলাকায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এ ঘটনায় ২০-২৫ জন আহত হয়েছে।
আজ বুধবার বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কাশিপুরে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে পুলিশ হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেনি।
মোকামতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামিম আক্তার জানান, রংপুর থেকে ঢাকা যাওয়ার পথে নাবিল পরিবহনের একটি বাস ও রংপুরমুখী অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ যাত্রীর মৃত্যু হয়, যাদের সবাই নারী।
আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও শহরতলির রফাতুল্লাহ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান এসআই শামিম।
আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ