বৃহস্পতিবার,৩০শে মার্চ, ২০১৭ ইং,১৬ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৭
মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে নিয়োগ ঝিনাইদহে ভিক্ষুকদের পুর্ণবাসন করার লক্ষ্যে উপকরণ বিতরণ লালপুরে দুদকের দুর্নীতি বিরোধী পোস্টার প্রদর্শনী ঝিনাইগাতীতে মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠিত সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -প্রধানমন্ত্রী দিনাজপুরে আমাদের সময়ের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সিংড়া পৌরসভার কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সাথে সমন্বয় সভা

পার্বতীপুরে স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটিতে মজিদুল ইসলাম সভাপতি নির্বাচিত

parbatipur-dinajpur-photo-sani-5-10-16সোহেল সানী, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
পার্বতীপুর শহরের ঐতিহ্যবাহী স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৩ বছর মেয়াদী ব্যবস্থাপনা কমিটির সভাপতি পদে আজ বুধবার (৫ অক্টোবর) নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন পার্বতীপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও বিদ্যানুরাগী আলহাজ্ব মজিদুল ইসলাম প্রামানিক। আজ বুধবার দুপুর ২টায় স্কুলের প্রধান শিকের কার্যালয়ে স্কুলের প্রাক্তন সভাপতি মোমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ১০ ভোটারের উপস্থিতিতে সভাপতি পদে ভোট গ্রহণ করা হয়। সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করেন- অভিভাবক সদস্য আলহাজ্ব মজিদুল ইসলাম প্রামানিক ও বিদ্যোৎসাহী সদস্য সিরাজুল ইসলাম সিরাজ। তবে সিরাজুল ইসলাম সভাপতি পদে ভোটাভুটিতে না গিয়ে সর্বসম্মতি ক্রমে তাকে সভাপতি পদে নির্বাচিত ঘোষণার প্রস্তাব করেন। উপস্থিত সদস্যরা তার প্রস্তাবে রাজি না হয়ে তাকে ভোটে প্রতিদ্বন্ধিতা করার আহবান জানান। এসময় তিনি ভোট বর্জন করে ঘটনাস্থল ত্যাগ করেন। পরে উপস্থিত ৯ ভোটারের সমর্থনে আলহাজ্ব মজিদুল ইসলাম প্রামানিক কে সভাপতি পদে নির্বাচিত ঘোষনা করা হয়। নির্বাচনে ৪ অভিভাবক সদস্য, ২ বিদ্যোৎসাহী সদস্য, এক শিক প্রতিনিধি, একজন কাউন্সিলর, পার্শ্ববর্তী উচ্চ বিদ্যালয়ের একজন শিক অংশ গ্রহণ করেন।
নির্বাচন পরিচালনা করেন- স্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক ও স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব সৈয়দা নুজহাত জেরিন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ