বুধবার,২৯শে মার্চ, ২০১৭ ইং,১৫ই চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৯
ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপের ভাষণের পর ‘জয় বাংলা’ ধ্বনি আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী সীমান্ত প্রয়াসে নিয়োগ সৈয়দপুরে হাজারীহাট স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া সিরিজ জিততে বাংলাদেশের প্রয়োজন ৩১২ রান বাসাইলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠিত বাসাইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন ও শপথবাক্য পাঠ

হবিগঞ্জে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে জেলা গোয়েন্ধা পুলিশ

attok-misir-ali-picআজিজুল ইসলাম সজিব,হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের চুনারুঘাট থেকে নিষিদ্ধ যৌন উত্তেজক ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্ধা পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে চুনারুঘাট উপজেলা গোল চত্তর (মধ্য বাজার) থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মিসির আলী বিজয়নগর উপজেলার কালিনগর গ্রামের মৃত সালেহ আহমেদের পুত্র।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টার হবিগঞ্জ জেলা গোয়েন্ধা পুলিশের এসআই সুদ্বীপ রায়ের নেতৃত্বে একদল পুলিশ গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চুনারুঘাট থেকে মাদক বিক্রিকালে তাকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় জেলা গোয়েন্ধা পুলিশ তার কাছ থেকে ২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
জেলা গোয়েন্ধা পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মিসির আলী দীর্ঘদিন নিষিদ্ধ যৌন উত্তেজন ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল।
এব্যাপারে জেলা গোয়েন্ধা পুলিশের এসআই সুদীপ রায় জানান, আটকৃত মিসির আলী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। আটকৃত মিসির আলীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ